ঢাকাশুক্রবার , ২০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ খবর

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে জিসাফোর দোয়া মাহফিল


নভেম্বর ২০, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে জিসাফোর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে আজ। রাজধানীর উত্তরা এলাকার একটি বাসায় আয়োজনটি সম্পূর্ণ করা হয়। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি,বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা সহ বিএনপির দূদিন ঘুচিয়ে সু-দিনের প্রত্যয়ে দোয়া মাহফিল করা হয়। পরে তারেক রহমানের জন্মদিনের কেক কেটে রাতের খাবারের মধ্যে দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়। দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তব্যকালে জিয়া সাইবার ফোর্সের মহাসচিব কেএম হারুন অর রশিদ বলেন, আমরা জাতীয়তাদে বিশ্বাসী, গণতন্ত্র পূনরুদ্ধার করতে হলে জনাব তারেক রহমানের বিকল্প নাই। তিনি খুব শীঘ্রই আমাদের দেশের জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে,জনগণের ইচ্ছা পূরণ করতে বীরের বেশে এই বাংলাদেশে আসবেন সে দিন আর বেশি দূরে নয়। তারেক রহমানের হাত ধরেই ফ্যাসিবাদের  পতন হবে বলে আশাও ব্যক্ত করেন তিনি।

 

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিনের এই অনুষ্ঠানে উপস্থিত থেকে জিয়া সাইবার ফোর্সের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ইমদাদুল হক তার বক্তব্যতে বলেন, আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের জনপ্রিয়তা বিশ্বের বুকে শীর্ষ স্থানে রয়েছে। তাই এই সরকার তারেক রহমানকে ভয় পেয়ে মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে দিচ্ছে না। সরকার জানে তারেক রহমান দেশে আসলে জনগণ অধিকার প্রতিষ্ঠায় মাঠে নেমে আসবে। তাই সর্বশক্তি ব্যবহার করে দেশে আসা বন্ধ করে রেখেছে। কিন্তু খুব শীঘ্রই তারেক রহমান এই দেশের জনগণকে সাথে নিয়ে গণতন্ত্র পূনরুদ্ধার করবেন।

এসময়  জিয়া সাইবার ফোর্সের মহাসচিব কেএম হারুন,সিনিয়র যুগ্ম-মহসচিব আশিকুল ইসলাম,যুগ্ম-মহাসচিব মাহফুজুল হক,কোষাদক্ষ সামির রায়হান,শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ইমদাদুল হক,সহ-দপ্তর খন্দকার মাহাবুব, কেন্দ্রীয় সদস্য নজরুল ইসলাম,সদস্য শিমুল ইসলাম, ঢাকা জেলার মোঃ জাহাঙ্গীর মোল্লা,জুয়েল রানা,মুকুল হোসেন,তাহের মিয়া, নিজাম মোল্লা ,তাজমুল হক,বাবুল হোসেন,নাজমুল,শামীম আহম্মেদ, আলী আকবর,সোলায়মান মিয়া এবং জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল নেতা আবুল কালাম আজাদ ,সহ স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।