ঢাকাশনিবার , ২৩ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ খবর

বেড়ায় পাঁচ বছরের শিশু ধর্ষণ,  ধর্ষক গ্রেফতার 


মার্চ ২৩, ২০২৪ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

মানিক হোসেন , বেড়া ( পাবনা) প্রতিনিধি ঃপাবনার বেড়া উপজেলার ইউনিয়নের ঢালারচর গ্রামে পাঁচ  বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে।  আমিনপুর থানা পুলিশ ধর্ষককে করেছে।শিশুটির পরিবার সুত্রে জানা যায়, গত শুক্রবার (২২শে মার্চ) বিকেল ৩ টায় ঢলারচর গ্রামের বাচ্চু সরদার চকলেট দেয়ার কথা বলে শিশুকে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুর চিৎকারে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে। ধর্ষক কৌশলে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় শিশুকে বেড়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করে।

এঘটনায় শিশুটির চাচা (পালিত বাবা) বাদী হয়ে আমিনপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে। আমিনপুর থানার ওসি তদন্ত এস এম  নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন,  গতকাল বিকেল আনুমানিক ৩ টার দিকে ঢালারচর ইউনিয়নের ঢালারচর গ্রামে ৫ বছরের শিশুকে ধর্ষণ করে বাচ্চু সরদার। এঘটনায়  শিশুর চাচা বাদী হয়ে আমিনপুর থানায় অভিযোগ  দায়ের করেন।  এরপরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে  ধর্ষক কে গ্রেফতার করা হয়। আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে ধর্ষককে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে এবং ভুক্তভোগী শিশুকে চিকিৎসা ও নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মোঃ মানিক হোসেন
বেড়া প্রতিনিধি
২৩ মার্চ/২০২৪ইং
মোবাইল ০১৭৬০-৩৩৩২১৪

ছবিসহ

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।