ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ খবর

নতুন পোশাক কিনে না দেওয়ায় স্বামীর ওপর অভিমান করে গৃহবধূ আত্মহত্যা


এপ্রিল ৪, ২০২৪ ২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধি : বৃহস্পতিবার (৪ মার্চ) লক্ষ্মীপুরের রায়পুরে ঈদে নতুন পোশাক কিনে না দেওয়ায় বুধবার স্বামীর ওপর অভিমান করে পারভিন আক্তার নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের কানিবগার চরের সর্দার বাড়ির সবুজ সর্দারের স্ত্রী।

স্বামী সবুজ সর্দার বলেন, পারভিন প্রায় সময় সামান্য বিষয় নিয়ে অভিমান করে খাওয়া-দাওয়া বন্ধ করে দেয়। এর আগেও দুবার আত্মহত্যার চেষ্টা করে। বুধবার সকালে পারভিন দুই সন্তানসহ তার জন্য ঈদের নতুন জামা কিনে দিতে আমার ওপর চাপ দেয়। না দিলে আবারও আত্মহত্যার হুমকি দেয়। এ সময় আমি রাগ করে বাড়ি থেকে বের হয়ে যাই। পরে খবর পাই সে আত্মহত্যা করেছে। ঘরের ভিতর বিষ পান করে পারভীন ঠিকই আত্মহত্যা করেছে।

হাজিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ওই গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন নেই। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।