ঢাকাশনিবার , ২৩ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ খবর

পিতা-মাতার কবর জিয়ারত করতে গিয়ে হামলার শিকার : আহত-২


মার্চ ২৩, ২০২৪ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলাধীন রামগঞ্জ উপজেলায় কবর জিয়ারত করতে এসেও রক্ষা পায়নি দুই ভাই। পবিত্র রমজান উপলক্ষ্যে মরহুম পিতা-মাতার কবর জিয়ারত করতে গিয়ে হামলার শিকার অসহায় শরিফুল ইসলাম (৪৩) ও সাইফুদ্দিন (৩৮) দুই ভাই।

শনিবার (২৩ মার্চ) পিতার কবর জিয়ারতের উদ্দেশ্যে ১২ রমজান বিকেলে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলাধীন ভোলা কোর্ট ইউনিয়নের পাঁচ নং ওয়ার্ডের শাহার পাড়া উজির আলী মৌলভী বাড়ীতে পিতা-মাতার কবর জিয়ারত করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে হঠাৎ সামছুর রহমান ও নাজমা বেগম দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে।

এই মর্মান্তিক হামলার ঘটনার শীকার হয়ে রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় পড়ে থাকেন। এসময় গরীব অসহায়দের দেওয়ার জন্য, তাদের সাথে থাকা প্রায় ৭০ হাজার টাকা নিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার প্রেরণ করে।

আহতদের থেকে জানা যায়,মরহুম গোলাম মোস্তফা ও মরহুমা বদরের নেছার দুই ছেলে শরীফুদ্দিন ও সাইফুল ইসলাম দীর্ঘদিন পর পবিত্র রমজানের পবিত্রতায়, দোয়া কবুলের মাস হিসেবে প্রয়াত মা বাবার কবর জিয়ারত ও দোয়া করতে নিজ বাড়ীতে যায়। এর পর হামলাকারী সামছুর রহমান ও তার স্ত্রী নাজমা বেগম অকর্ত্য ভাষায় গালমন্দ ও মেরে ফেলবে বলে হুমকি দমকী দিয়ে এলোপাতাড়ি হামলা করে এবং এই ঘটনায় স্থানীয় সন্ত্রাসীদের ফোন করে সামছুর রহমান লোক জড়ো করে। এরপর সঙ্গবদ্ধ লোকজন নিয়ে হত্যার উদ্যেশ্য হামলা চালায়।

হামলার শিকার ও আহত শরীফুল ইসলাম ও সাইফুল ইসলাম আরো জানান, তাদের পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখল করে রেখেছে এই দুষ্ট প্রকৃতির লোক সামছুর রহমান। তবুও তারা এর অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাদের ভয়ে অনেক দিন ধরে বিভিন্ন স্থানে ভাড়া বাসায় থাকতে হয়।

আল্লাহর এই পবিত্র দিনে পিতামাতার কবর জিয়ারত করার জন্য বাড়ীতে আসছি কিন্তু এই দুষ্ট হামলাকারী আমাদের উপর হামলা করে সাথে থাকা আনুমানিক ৭০ হাজার টাকা নিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী হাসান,শিরিন বেগম বলেন,জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে,সামছুর রহমান ও অজানা অনেক লোকজন শরিফুল ইসলাম ও সাইফুদ্দিনকে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে রক্তাক্ত করে এবং তাদের সাথে থাকা নগদ অর্থ নিয়ে যাওয়ার ঘটনা ঘটে।

এই বিষয়ে মামলার প্রক্রিয়াধীন আছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।