ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

টঙ্গিবাড়ী হানাদার দিবস পালন


নভেম্বর ১৫, ২০২৩ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি: আজ ১৫ নভেম্বর মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলা হানাদার মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

“আলোচনা সভা ও দোয়া মাহফিল” শেষে টঙ্গিবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। উপজেলার প্রধান সড়ক ও উপজেলা পরিষদ প্রদক্ষিন করে শেষ হয় শোভাযাত্রা। এতে মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, উপজেলা নির্বাহি কর্মকর্তা মু:রাশেদুজ্জামানসহ মুক্তিযোদ্ধা কমান্ডারসহ প্রমুখ নেতৃবৃন্দ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।