ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ খবর

রাজধানী ওয়ারী পেশওয়ারাইন রেস্টুরেন্টে আগুন:


মার্চ ২, ২০২৪ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধি :রাজধানীর ওয়ারীতে পেশওয়ারাইন নামের একটি রেস্টুরেন্টে আগুন লেগেছে। শুক্রবার (১ মার্চ) রাতে ওয়ারীর একটি ভবনের দোতলার রেস্টুরেন্টটিতে আগুন দেখে ফায়ার সার্ভিসে ফোন দেন স্থানীয়রা।

রাজধানীর বেইলি রোডের আগুনে হতাহতে ঘটনায় শোক শেষ হতে না হতেই। এরই মধ্যে রাজধানীর ওয়ারীতে একটি রেস্টুরেন্টে আগুন লাগার খবর পাওয়া গেছে। শুক্রবার (১ই মার্চ, ২০২৪ইং) রাত সাড়ে দশটার দিকে আগুন লাগার খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে পাঠানো ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট সহ স্থানীয় লোকজনের সহয়তায় দ্রুতই আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস জানায়, খবর পেয়ে সূত্রাপুর এবং সিদ্দিকবাজার থেকে ৫টি ইউনিট পাঠানো হয়। তবে স্থানীয় লোকজন আগুনের ভয়াবহ পরিস্থিতি নিয়ন্ত্রণ ফেলেন।

ফায়ার সার্ভিস জানিয়েছে, রেস্টুরেন্টের কিচেন থেকে আগুন লেগেছিল বলে ধারনা করা হয়েছে। ফায়ার এক্সটিংগুইশার ব্যবহার করে আগুন নিভানো হয়েছে। এই ঘটনায় কোনো হতাহত কিংবা বড় ধরনের কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।