ঢাকাশুক্রবার , ২৫ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ খবর

কালিয়াকৈর প্রেসক্লাবে ১৫ আগস্ট জাতীয়  শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 


আগস্ট ২৫, ২০২৩ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নয়ন আলী কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর কালিয়াকৈর উপজেলায় মাকিষবাথান এলাকায় কালিয়াকের প্রেসক্লাব ভবনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল প্রেসক্লাবের হল রুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০টায় কালিয়াকৈর প্রেসক্লাবের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে কালিয়াকৈর প্রেস ক্লাবের সভাপতি আইয়ুব রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী সঞ্চালনায়  প্রধান আলোচক  হিসাবেই  বক্তব্য রাখেন প্রেস ক্লাবের নির্বাহী সভাপতি সরকার আব্দুল আলীম, আলোচনা করেন প্রেস ক্লাবের সহ সভাপতি এম তুষারী, বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম শহিদুল ইসলাম।

এসময় প্রধান অতিথির বক্তব্য সেলিম আজাদ বলেন, ১৫ আগস্ট জাতীয় শোকের দিন ১৫ আগষ্ট শোকার্দ্র বাণী পাঠের দিন, স্বাধীনতার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী।

১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতে ঘাতকের হাতে নিহত হল বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিতুল নেসা, পুত্র শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল, শেখ কামালের স্ত্রী সুলতানা কামাল, শেখ জামালের স্ত্রী রোজী জামাল, বঙ্গবন্ধুর ভাই শেখ নাসের, এস বি অফিসার সিদ্দিকুর রহমান, কর্ণের জামিল উদ্দিন আহম্মেদ, প্রায় একই সময়ে ঘাতকরা বঙ্গবন্ধুর ভাগ্নে যুবলীগের নেতা শেখ ফজলুর হক মনির বাসায় হামলা চালিয়ে শেখ ফজলুল হক মণি ও তার অন্ত:সত্তা স্ত্রী আরজু মণি, বঙ্গবন্ধুর ভগ্নিপতি আব্দুর রব সেরনিয়াবাত, নাতি সুকান্ত আব্দুল্লাহ বাবু, আব্দুর রব সেরনিয়াবাতের বড় ভাইয়ের ছেলে শহীদ সেরনিয়াবাত এবং আমির হোসেন আমু’র খালাতো ভাই আব্দুল নঈম খান রিন্টুকে হত্যা করে জাতি আজ গভীর শোক ও শ্রদ্ধায় স্মরণ করবে সকল শহীদদের।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।