ঢাকারবিবার , ২২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

কানাইঘাটে ব্লাড ফ্যামিলির ২য় বর্ষপূর্তিতে মিলনমেলা ও সংবর্ধনা অনুষ্ঠিত


জানুয়ারি ২২, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

ফখরুল ইসলাম বিপ্লব: এক ঝাঁক তরুনদের সমন্বয়ে গঠিত ব্লাড ফ্যামিলি রাজাগঞ্জ ইউনিয়নের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  সফলভাবে সম্পন্ন হয়েছে মিলনমেলা ও সংবর্ধনা অনুষ্ঠান। রাজাগঞ্জ ইউনিয়ন কমপ্লেক্সে গত ২০জানুয়ারী, ২০২৩ বিকাল ৪:০০ঘটিকার সময় অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।
উক্ত অনুষ্ঠানটি জামেয়া ইসলামীয়া দারুল হাদিস রাজাগঞ্জ মাদ্রাসার সাবেক মুহতামিম মাওলানা আব্দুল আজিজ (বন্দরবাড়ী) সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠানটি উপস্থাপন করেন মাওলানা ইকরামুল হক জুনায়েদ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মোহাম্মদ হোসাই ও হাফিজ আব্দুর নুর নোমান। প্রথম পর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের সাধারণ সম্পাদক ফয়সল আলম সহ মাওলানা নজরুল ইসলাম, মাওঃ ইমরান হুসাইন, শুভাকাঙ্ক্ষী জাকের আহমদ, ইউনাইটেড ব্লাড এইডের সভাপতি শাকিল আহমেদ, তরুণ রাজনৈতিক ব্যক্তিত্ব মাওলানা আলী আবেদীন, আলী আহমদ চৌধুরী এবং ব্লাড ফ্যামিলি রাজাগঞ্জ ইউনিয়নের সহ-সভাপতি  কে.এম অলীদ চৌধুরী।

বাদ মাগরিব অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব শুরু হয়। দ্বিতীয় পর্বের শুরুতে ২০২৩ সালের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়।  এরপরে অতিথিরা তাদের বক্তব্য নিয়ে আসেন। এতে বক্তব্য প্রদান করেন মাওলানা শামসুল ইসলাম (চেয়ারম্যান, ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদ) এছাড়াও বক্তব্য রাখেন ব্লাড ফ্যামিলি রাজাগঞ্জ ইউপি’র উপদেষ্টা পরিষদের সদস্য মাওলানা শাব্বির বিন আব্দুল হান্নান, মাওলানা আমিমূল এহসান শামীম, প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রধান করেন জামেয়া ইসলামিয়া

 রাজাগঞ্জ মাদ্রাসার শিক্ষাসচিব মাওলানা আহমদ আলী। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি মাওলানা আব্দুল আজিজ (বন্দরবাড়ী) সাহেব। এরপর কার্যকরী পরিষদের সভাপতি আব্দুল্লাহ সায়েম সংগঠনের বিভিন্ন পরিকল্পনা ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য প্রদান করেন এবং দ্বিতীয় পর্বের সমাপ্তি ঘোষণা করেন।
এরপর শুরু হয় সম্মাননা স্মারক প্রদান পর্ব। উক্ত অনুষ্ঠানে সিলেটের বেশ কয়েকটি জনপ্রিয় সংগঠন ও সেচ্ছাসেবীদের সংবর্ধনা প্রদান করা হয়। সেইফটি সোস্যাল অর্গানাইজেশন, আল-নিছার ব্লাড ডোনেশন সোসাইটি, সিলেট ডিভিশন ব্লাড ভলেন্টিয়ার্স, ইউনাইটেড সোস্যাল অর্গানাইজেশ, খিদমাহ ব্লাড ব্যাংক সিলেট মহানগর, মানবসেবা ফাউন্ডেশন জকিগঞ্জ, ইউনাইটেড ব্লাড এইড, নবজাগরণ সেচ্ছাসেবী ফাউন্ডেশন, আল-করীম ব্লাড ফাইটার্স, ব্লাড গ্রুপ দয়ামীর, হিউম্যান চ্যারিটি অর্গানাইজেশন, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাব। এছাড়াও রাজাগঞ্জ ইউনিয়নের সর্বোচ্চ রক্তদাতা, সর্বোচ্চ ডোনার সংগ্রাহক সায়েম রাজা, ব্লাড ফ্যামিলি রাজাগঞ্জ ইউনিয়নের মধ্যে সর্বোচ্চ রক্তদাতা, ৩ বারের বেশি রক্তদান (৫৬ জন),  বিভিন্ন পেশায় নিয়োজিত ব্যক্তি এবং কৃতী শিক্ষার্থীসহ বেশ কয়েকটি ক্যাটাগরিতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনু্ষ্ঠানের সম্মানিত সভাপতি শ্রদ্ধেয় মাওলানা আব্দুল আজিজ (বন্দরবাড়ী) সাহেবের দোয়ার মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।