ঢাকাবুধবার , ১০ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীর মাইজদী সুধারামে অস্ত্রসহ চেয়ারম্যানের ছেলেসহ গ্রেপ্তার ২

dailyvorerkhabor
জুন ১০, ২০২০ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ  নোয়াখালীর মাইজদী শহরের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের স্থানীয় এলাকাবাসী ৩টি দেশীয় তৈরি এলজিসহ ২ জনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি)’র কাছে সোপর্দ করেছে। ১০ জুন বুধবার দুপুরের দিকে স্থানীয় রশিদ ড্রাইভার বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী হায়দার বকশীর ছেলে ইসমাইল বকশী (২৬) ও একই এলাকার মাইন উদ্দিন (৩০)। স্থানীয়দের ভাষ্যমতে, সকাল থেকে দফায় দফায় ওই এলাকায় কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে মহড়া দিচ্ছিল তারা। পরে স্থানীয়দের বিষয়টি সন্দ্বেহ হলে মোটরসাইকেল আরোহি ওই ২ যুবককে আটক করে। পরে তাদের কাছে থাকা একটি হাত ব্যাগ কেড়ে নেয় স্থানীয় লোকজন। ওই হাত ব্যাগ খুলে দেখা যায় ব্যাগে ৩টি দেশীয় তৈরি এলজি। ২ জনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে সোপর্দ করে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. কামরুজ্জামান শিকদার এ তথ্য মানবজমিনকে নিশ্চিত করেন। তিনি বলেন, অস্ত্রসহ আটককৃত ২ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।