ঢাকাবৃহস্পতিবার , ২৫ মে ২০২৩
আজকের সর্বশেষ খবর

গোবিন্দগঞ্জে আগুনে পুড়লো কৃষকের ৯টি গরু-ছাগল প্রায় ২ লাখ টাকার ক্ষতি


মে ২৫, ২০২৩ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

সাগর আহম্মেদ নিজস্ব প্রতিনিধি: গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউপির ধর্মপুরের উত্তর ছয়ঘরিয়ার জগন্নাথপুরে কৃষক বুলু মিয়ার বাড়িতে অগ্নিকাণ্ডে গোয়ালঘরে থাকা ৯টি গরু-ছাগলসহ একটি খড়ের পালা আগুনে ভস্মীভূত হয়েছে।

মঙ্গলবার (২৩ মে) দুপুর সাড়ে তিনটার সময় অগ্নিকান্ডের দূঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার।

তিনি জানান, দুপুর ৩টা ২৫ মিনিটে আগুন লাগার খবর পাই। ৩টা ৪৫ মিনিটের মধ্যে ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। ঘটনাস্থল প্রত্যন্ত গ্রাম এবং রাস্তা সরু হওয়ায় যাওয়ার আগেই গোয়াল ঘরে থাকা ২টি গরু এবং ৭টি ছাগল পুড়ে মারা গেছে। এছাড়া গোয়াল ঘরের পাশে থাকা একটি ঘরের পালা আগুনে পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২ লক্ষাধিক টাকার মত। তবে ধারণা করা হচ্ছে, গোয়াল ঘরের পাশে রান্নার চুলার আগুন থেকে এ ঘটনা ঘটতে পারে।

রাখালবুরুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুর রহমান চৌধুরী ডিউক সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,আমি ঢাকায় আছি আমার পরিষদের পক্ষ থেকে ১০ হাজার টাকা ক্ষতি পরিবারকে দেওয়া হবে সকালে।

এই বিষয়ে উপজেলা নিবার্হী অফিসার আরিফ হোসেন জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।