ঢাকাসোমবার , ৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

গোবিন্দগঞ্জে ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৫ জন


জানুয়ারি ৯, ২০২৩ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ মহিমাগঞ্জ রোডে পৌরসভাধীন সোনারপাড়া নামক স্থানে বালু বোঝাই ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত, ৫ জন আহতে হয়েছে।

আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় পৃর্থক ভাবে ৪ জনকে বগুড়া ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়ছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, আজ ৯ জানুয়ারী (সোমবার) সকাল আনুমানিক ১০ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থেকে একটি বালুবোঝাই ট্রাক দ্রুত গতিতে মহিমাগঞ্জের দিকে যাওয়ার পথে কোচাশহরের দিক থেকে আসা যাত্রীবাহি ইজিবাইক পৌরসভার সোনার পাড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়।

স্থানীয় এলাকাবাসী ইজিবাইকের আহত ৭ জন যাত্রীকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ সরকারি হাসপাতালে নেয়। এ সময় দূলালী বেগম ( ৪২) নামেএক মহিলার মৃত্যু হয়। সে শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর মন্ডলের স্ত্রী।

কর্তব্যরত ডাক্তার আহতদের শারিরীক অবস্থার অবনতি হলে তাদের বগুড়া ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করেন। আহতদের মধ্যে পৌরসভার সাফিয়া খাতুন সরকারী প্রাথমিক বিদ্যালযের সহকারী শিক্ষক রশিদুল ইসলাম রুবেল (৪০) বগুড়া (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান। তিনি রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।