ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
আজকের সর্বশেষ খবর

ভালুকায়  সড়কে নিহত ১, বাস খাদে পড়ে আহত ১০


জুন ২৭, ২০২৪ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বাস খাদে পড়ে পলাশ চন্দ্র দাস (৩৩) নামে বাসের এক সহকারী নিহত ও কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছেন।বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পলাশ চন্দ্র দাস ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার চকনারায়নপুর গ্রামের কালিচরন দাসের ছেলে।

সূত্রে জানা গেছে, ঘটনার সময় ঢাকাগামী তানজিয়া পরিবহনের একটি বাসকে পাশ কাটিয়ে অতিক্রম করার সময় দ্রুতবেগে একইগামী এনা পরিবহনের অপর একটি বাস ওই বাসটিকে চাপ দিয়ে চলে যায়। এতে তানজিয়া পরিবহনের বাসটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি এলাকায় মহসড়কের পূর্বপাশে ৩০ ফুট নিচে খাদে পড়ে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে পলাশ চন্দ্র দাস ঘটনাস্থলেই মারা যান এবং কমপক্ষে ১০ জন যাত্রী আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় ঘন্টাব্যাপী ঢাকাগামী লেনটি বন্ধ রেখে রেকার দিয়ে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়। এতে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়ে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

দুর্ঘটনাকবলিত বাসটির যাত্রীরা জানায়, ‘ভালুকায় পৌঁছার আগে এনা পরিবহনের একটি বাসকে সাইড না দেয়ায়, তাদের বাসটিকে পাশ কাটিয়ে চলে যাওয়ার সময় ধাক্কা লেগে নিচে পড়ে যায়।’

ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, ‘বাসটি খদে পড়ে ওই বাসটির সহকারী নিহত ও বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। নিহতের লাশটি উদ্ধার করা হয়েছে।

পরিবারের লোকজন এলে তাদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।