ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
আজকের সর্বশেষ খবর

১৫ টি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা


মে ২১, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

দ্বিতীয় ধাপে মঙ্গলবার ১৫৬টি উপজেলা পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রাতে এই রিপোর্ট লেখা পর্যন্ত বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন-

চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় দোয়াত-কলম মার্কার ফজলুল করিম সাঈদী ৫৬ হাজার ১২২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সংসদ সদস্য ঘোড়া মার্কার প্রার্থী জাফর আলম পেয়েছেন ৫২ হাজার ২৫২ ভোট।

লামা: বান্দরবানের লামা উপজেলায় জয় পেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী মোস্তফা জামান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন মজুমদার।

নাইক্ষংছড়ি: নাইক্ষংছড়ি উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী তোফায়েল আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ সফিউল্লাহ।

জৈন্তাপুর: সিলেটের জৈন্তাপুরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী বিজয়ী হয়েছেন।

গোয়াইনঘাট: সিলেটের গোয়াইনঘাটে জেলা বিএনপি’র বহিষ্কৃত কোষাধ্যক্ষ শাহ আলম স্বপন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ।

কোম্পানীগঞ্জ: সিলেটের কোম্পানীগঞ্জে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ।

তাহিরপুর: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন (আনারস)। নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খান (কাপ পিরিচ)।

ধর্মপাশা: ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ (ঘোড়া)। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা (আনারস)।

জামালগঞ্জ: উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম (মোটরসাইকেল)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ইকবাল আল আজাদ (ঘোড়া)।

জয়পুরহাট সদর: জয়পুরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে মো. হাসানুজ্জামান মিঠু মোটর সাইকেল প্রতীকে নির্বাচিত হয়েছেন।

বিশ্বম্ভরপুর: বিশ্বম্ভরপুর উপজেলার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম তালুকদার ( আনারাস)।

চৌগাছা: চৌগাছা উপজেলায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান বিজয়ী হয়েছেন।

ঝিকরগাছা: ঝিকরগাছায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম বিজয়ী হয়েছেন।

শার্শা: শার্শা উপজেলা পরিষদের নির্বাচনে নির্বাচিত হোয়েছেন নাভারণ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন।

পেকুয়া: কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন বিএনপি থেকে বহিষ্কৃত শাফায়েত আজিজ রাজু।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।