ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
আজকের সর্বশেষ খবর

নির্বাচনী ডিউটি আনসারের দায়িত্বে ৮ম শ্রেণির ছাত্র হোসাইন


মে ২১, ২০২৪ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রকে আনসারের পোশাক পরে নির্বাচনের ডিউটি করতে দেখা গেছে। চাচা আলামিনের পরিবর্তে নির্বাচনে আনসারের ডিউটি করতে এসেছে বলে জানিয়েছে ওই স্কুলছাত্র।

আজ মঙ্গলবার সকাল ৯টায় সিরাজগঞ্জের উল্লাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সরেজমিনে দেখা যায় মো: হোসাইন (১৪) নামের এক কিশোর আনসারের পোশাক পড়ে নির্বাচনের ডিউটি করছে। জানতে চাইলে সে জানায়, তার বাড়ি উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের পাগলা বোয়ালিয়া গ্রামে। বাবা জয়নাল আবেদীন আনসারের ইউনিয়ন কমান্ডার। সে পাগলা বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। চাচা অসুস্থ থাকায় তার পরিবর্তে ডিউটিতে এসেছে হোসাইন।

উল্লাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আহসান কবির বলেন, ওই শিশু কিভাবে নির্বাচন ডিউটিতে এসেছে তা আমি বলতে পারবো না। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী বলতে পারবে।

এই কেন্দ্র দায়িত্বরত প্লাটুন কমান্ডার (পিসি) ইকবাল হোসেন বলেন, আনসারের তালিকায় হোসাইনের নাম নেই। তাঁর চাচা অসুস্থ থাকায় কোন লোক না পাওয়ায় তাকে আনা হয়েছে।

আজ দ্বিতীয় দফা উপজেলা পরিষদ নির্বাচনে ভোট হচ্ছে সিরাজগঞ্জের উল্লাপাড়া ও তাড়াশ উপজেলায়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।