ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ খবর

লক্ষ্মীপুরে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার


এপ্রিল ১২, ২০২৪ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার খোয়া সাগর দিঘীর পাড় এলাকা থেকে তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১১এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ঐ এলাকার হাবিব উল্লাহ পাটোয়ারী বাড়ির সালেহ আহমদ এর বাড়ি থেকে সিমু (২৬) নামের ঐ তরুনীর লাশ উদ্ধার করা হয়।

সিমু নরসিংদী জেলার শিবপুর নৌকাঘাট এলাকার বগিরথের মেয়ে। ৪মাস আগে শিবপুর জয়নগর এলাকার মানিক সরকারের ছেলে পাপ্পু তাকে প্রেম করে বিয়ে করে। গত ৩মাস ধরে স্বামী পাপ্পুর সাথে এখানে ভাড়া বাসায় থাকছে বলে জানা যায়।

নিহতের স্বামী পাপ্পু জানান, তাদের দীর্ঘ ৪বছরের প্রেম। গত ৪মাস আগে তাদের বিয়ে হয়েছে। তবে সিমুর পরিবার বিয়ে মেনে নেয় নি। তাই লক্ষ্মীপুর এসে ভাড়া থাকছে তারা। সে দালার বাজারে ওয়ালটন শো-রুমে চাকুরী করে।

পাপ্পু আরো বলেন, ঈদের দিন দুপুরে একসাথে খাওয়া দাওয়া শেষ করে বিকালে পাপ্পু পাশ্ববর্তী খোয়া সাগর দিঘীর পাড়ে আড্ডা দিচ্ছিলেন। সন্ধ্যায় বাসায় এসে দেখেন তার স্ত্রী গলায় ওড়না পেছিয়ে ঝুলে আছে। এসময় স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এরআগে কয়েকদিন যাবত সিমু বাড়িতে যাওয়ার জন্য বায়না করে বলেও পাপ্পু জানান।

লক্ষ্মীপুর সদর থানার উপপরিদর্শক নুরুল আমিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেওয়া হচ্ছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আত্নহত্যা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।