ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ খবর

মুন্সীগঞ্জের পদ্মা নদীতে গোসল করতে নেমে বাবা ছেলে সহ ৩ জন নিখোঁজের পর দুই জনের লাশ উদ্ধার


এপ্রিল ১২, ২০২৪ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে বাবা ছেলে সহ ৩ জন নিখোঁজের পর ২ জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। উদ্ধার হওয়া ব্যক্তির হলেন মোঃ জুয়েল রানা (৪০) ও রিয়াদ আহমেদ রাজু (৪৫)

। এখনো রাজুর ছেলে নিখোঁজ রয়েছে।

আজ শুক্রবার(১২ এপ্রিল) বিকেল ৪ টার দিকে উপজেলার দিঘীরপাড় বাজার সংলগ্ন পদ্মার শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে।
নিখোঁজ ব্যক্তিরা হলেন, ঢাকার মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোড এলাকার হারুনুর রশিদ মোল্লার ছেলে রিয়াদ আহমেদ রাজু (৪৫), তার ছেলে আরিফ (১৬)। রাত সাড়ে আটটা পর্যন্ত দুজনকে উদ্ধার করা হলেও এখনো নিউজ রয়েছে আরিফ।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌ পুলিশ। এসে তারা নদীর তলদেশ হতে ওই দুজনকে উদ্ধার করে।

এখনো উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস।
পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে তারা ঢাকার মোহাম্মদপুর এলাকার থেকে উপজেলার বেশনাল গ্রামে তার চাচা ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার বিকেলে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের  ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে প্রায় ৩০ থেকে ৩৫ জন মিলে ইঞ্জিন চালিত ট্রলার যোগে পদ্মা নদীতে ঘুরতে বের হলে বেশ কয়েকজন গোসল করতে নামে।  নদীতে প্রচন্ড শ্রোত থাকার কারণে অনেকেই তীরে আসতে পারলেও নিখোঁজ তিনজন নদীতে ভেসে যান।

নিখোঁজ রাজুর বোন জামাই মিথুন বলেন, আমরা এই এলাকায় ঘুরতে এসে নদীতে গোসল করতে নামলে হঠাৎ তারা নদীর পানিতে বালির গর্তে পরে পানির স্রোতে নিখোঁজ হয়ে যায়। আমরা অনেক খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে পরে ফায়ার সার্ভিস খবর দেই।

নিখোঁজদের উদ্ধারে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ও নৌ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে চেষ্টা চালাচ্ছে।
টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালাচ্ছে। ঢাকা থেকে ইতিমধ্যেই প্রশিক্ষিত ডুবুরি দল ঘটনাস্থলে রওনা হয়েছে। আমরা অভিযান চলিয়ে ইতিমধ্যে দুই ব্যক্তিকে উদ্ধার করেছি।

মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহ নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ আবুল হাসনাত জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও নৌপুলিশের টিম রয়েছে। উদ্ধার কাজ চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।