ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ খবর

ঝিনাইদহ প্রেস ইউনিটির পক্ষ থেকে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন


মার্চ ২৬, ২০২৪ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ সংবাদদাতাঃ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ পালন উপলক্ষে
স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের স্মরণে-ঝিনাইদহ চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে অবস্থিত মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে সকাল ৮টা ৩০ মিনিটে সকল শহীদদের স্মরণে ঝিনাইদহ প্রেস ইউনিটির পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ ও গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।১৯৭১ সালের ২৬ মার্চ বাংঙালির অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দেন।বঙ্গবন্ধুর আহবানে সাড়া দিয়ে পাকিস্তানের হানাদার বাহিনীর বিরুদ্ধে বাংলাদেশকে স্বাধীন করতে বাংলার মুক্তিকামী জনগণ যুদ্ধে ঝাপিয়ে পড়ে। দীর্ঘ ৯ মাস মুক্তিযুদ্ধ করে ৩০ লক্ষ মানুষ শাহাদাৎ বরণ করেন। ২লক্ষ মা-বোন সর্ম্ভম হারান।শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে
উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব সাহিদুল এনাম পল্লব , সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক পাপন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক তাপস কুমার কুন্ডু,সম্মানিত সদস্য গুলশানারা আক্তার, রাকিবুল ইসলাম, জসিম উদ্দিন ও সুমন সর্দ্দারসহ প্রমূখ।আরও উপস্থিত ছিলেন হাসানুজ্জামান হাসান ও শাপিয়া খাতুন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।