ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ খবর

ঝিনাইদহের শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল


মার্চ ১০, ২০২৪ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ সংবাদদাতা:ঝিনাইদহের শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ অনুষ্ঠিত হয়েছে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। রোববার সকালে সদর উপজেলার মধুপুরে অবস্থিত প্রতিষ্ঠানটিতে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

কলেজ অধ্যক্ষ প্রকৌশলী ফিরোজ খন্দকার’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল। সেসময় উপস্থিত ছিলেন পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরন, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাচ আলী, কালীচরণপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ অন্যান্যরা।
অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ২০২২-২৩ শিক্ষাবের্ষর শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
প্রধান অতিথি এসময় নবীন ছাত্রদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক কথা বলেন আর কলেজের বিভিন্ন সমস্যা নিরসনে সার্বিক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন। এছাড়া তাৎক্ষনিকভাবে যাতায়াত সমস্যা সমাধানে একটি পরিবহন আর ছাত্র ছাত্রীদের মেডিকেল সুবিধার জন্য প্রয়োজনীয় যন্ত্রাদি প্রদানের আশ্বাস দেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।