ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ খবর

মির্জারগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন


মার্চ ৬, ২০২৪ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ফখরুল ইসলাম বিপ্লব, সিলেট জেলা;কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ‘মির্জারগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়’ এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ০৪/০৩/২০২৪ইং তারিখে অনুষ্ঠিত হয় বিদ্যালয়ের মাঠে। সহকারী শিক্ষিকা রুমি বেগমের উপস্থাপনায় সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি জনাব ফখর উদ্দিন চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব তোফায়েল আহমদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য কানাইঘাট উপজেলার উপজেলা শিক্ষা অফিসার জনাব রফিকুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন কানাইঘাট উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মাহমুদুল হাসান মামুন। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সুরমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সাজিদ মিয়া, ফতেগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আনোয়ার হোসেন, রাজাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নুরুল ইসলাম, খাগড়িকান্দি নওয়ামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কেশব চন্দ্র নাথ, অত্র বিদ্যালয়ের পি টি এ কমিটির সভাপতি জনাব আশরাফ সিদ্দিকী, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জনাব জামাল আহমদ, প্রবাসী অভিভাবক জনাব ফখরুল ইসলাম অত্র বিদ্যালয় ক্যাচ মেন্ট এরিয়ার মুরব্বিয়ান, অভিভাবক,  এবং মির্জারগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষিকাবৃন্দ।

স্বাগত বক্তব্যে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব তোফায়েল আহমদ আবেগ আপ্লুত হয়ে বক্তব্যে বলেন যে, ইউনিয়নের মধ্যে শ্রেষ্ঠ একটি প্রতিষ্ঠান যেখানে ৯জন শিক্ষক/শিক্ষিকা পাঠদান করে ভাল ফলাফল করে যাচ্ছেন, সেই প্রতিষ্ঠান কেনো মডেল বিদ্যালয়ে এখনও ঘোষনা করা হয় নি ? সর্বক্ষেত্রে বিদ্যালয়টি এক নাম্বারে অবস্থান করলেও মডেল বিদ্যালয়ে রুপান্তরে পিছিয়ে কেনো, মাননীয় প্রধান অতিথির কাছে বিনীত ভাবে অনুরোধ জ্ঞাপন করেন।
অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বক্তব্যের সাথে একমত হয়ে বিদ্যালয়টিকে মডেল বিদ্যালয়ে রুপান্তর করার জন্য প্রধান অতিথির কাছে আবেদন করে বক্তব্য রাখেন অনুষ্ঠানে উপস্থিত থাকা বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ। সাংস্কৃতিক অনুষ্ঠানে আগত বিভিন্ন শিল্পীর গানের মাধ্যমে সমাপ্তি ঘটে উক্ত বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।