ঢাকাশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ খবর

সুন্দরগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার


ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নিজাম খাঁ গ্রামের গৃহবধূ মোরশেদা বেগমের (৩৫) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার বিকালে নিজ শয়ন ঘরে শাড়ির ওড়না পেঁচিয়ে টুইয়ের সাথে ফাঁস দিয়ে আত্বহত্যা করে মোরশেদা। তিনি ওই গ্রামের শাহজাহান মিয়ার স্ত্রী এবং এক সন্তানের জননী।

জানা গেছে, ১০ বছর আগে ঢাকায় গার্মেন্সে চাকরি করার সুবাদে মোরশেদার সাথে বিয়ে হয় শাহজাহান মিয়ার। মোরশেদার বাড়ি চট্টগ্রামে। দীর্ঘদিন হতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। ঘটনার দিনও তাদের মাঝে বাকবিতন্ডা হয়। এরই এক পর্যায় মোরশেদা সবার অজান্তে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরুতহাল তৈরি করেছে।
থানার ওসি মো. মাহবুব আলম জানান, নিহতের বাবা-মার সাথে যোগাযোগ চলছে। তাদের সাথে কথাবার্তার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়ে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।