ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ খবর

লক্ষ্মীপুরে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেলেন ৩ শতাধিক নারী-শিশু


জানুয়ারি ৩১, ২০২৪ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

 

ফরহাদ হোসাইন (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ লক্ষ্মীপুরে মা-শিশুদের মাঝে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়েছে। এতে ৩ শতাধিক নারী ও শিশুকে বিনামূল্যে চিকিৎসা প্রদানসহ ঔষধ দেওয়া হয়।

বুধবার (৩১ জানুয়ারি) দিনব্যাপী লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার উদ্যোগে জনতার ঘর মিলনায়তনে এ আয়োজন করা হয়েছে।

এসময় লক্ষ্মীপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত ৫ স্বাস্থ্যকর্মীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- জেলা সিভিল সার্জন আহাম্মদ কবীর, বিশেষ অতিথি ছিলেন- জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সাবেক উপ-পরিচালক আশফাকুর রহমান মামুন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন ও সিনিয়র কনসালটেন্ট (শিশু) মোহাম্মদ নাছিরুজ্জামান প্রমুখ।

উপস্থিত বক্তারা বলেন, লক্ষ্মীপুরে ঠান্ডাজনিত রোগে আক্রান্ত শিশুদের সংখ্যা বেড়ে গেছে। একই সঙ্গে নারীরাও বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছেন। এতে তাদের চিকিৎসা সেবা নিশ্চিতের লক্ষ্যে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়েছে। তবে ঠান্ডাজনিত রোগ থেকে মুক্তি পেতে শিশুদেরকে সাবধানে রাখতে হবে। তাদের নিয়ে মা’সহ অভিভাবকদের সচেতন হতে হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।