ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচনে সখিপুর বাসাইলে নৌকার জয়


জানুয়ারি ৭, ২০২৪ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

রফিকুল ইসলাম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি : সদ্য অনুষ্ঠিত ০৭ জানুয়ারি-২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদ ১৩৭ (টাঙ্গাইল-০৮) সখিপুর বাসাইলের নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগ মনোনীত অনুপম শাহজাহান জয় ৮১০২৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম ৫৬২২২ ভোট পেয়েছেন।

সখিপুর বাসাইল আসনে মোট ভোটার সংখ্যা ৩০০১২৪ জন। মোট ভোটার কাস্ট হয়েছে ১৩৭২৫১ টি। তার মধ্যে পুরুষ ১৯৪০৯৮ জন, নারী ১৯৬০২৩ জন এবং হিজড়া রয়েছে ৩ জন।

বিভিন্ন কেন্দ্রে সকাল ৯.৩০ মিনিট থেকে বিকেল ৩.০০ ঘটিকা পর্যন্ত সংবাদ সংগ্রহ করতে গিয়ে দেখা গেছে ভোটার উপস্থিতি খুব কম। অত্র আসনে মোট ভোটার সংখ্যার ৩৫.১৮% ভোটার ভোট প্রদান করেছেন। নির্বাচন চলাকালীন সময়ে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। ২৪৮০৭ ভোটের ব্যবধানে বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী পরাজিত হয়েছেন।

বাসাইলের কাঞ্চনপুর কেন্দ্রের নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক ব্যক্তি বলেন, এতো ভোটার উপস্থিত হয়নি যতটা আমরা আশা করেছিলাম। এমতাবস্থায় কোন প্রার্থীর প্রতিক্রিয়া জানা সম্ভব হয়নি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।