ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

লক্ষীপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা


ডিসেম্বর ২০, ২০২৩ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন স্টাফ রিপোর্টার লক্ষ্মীপুর : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের লক্ষীপুর-৪ রামগতি(কমলনগর)আসনের মনোনয়ন অবৈধ হওয়ায় প্রার্থী আবদুস সাত্তার পালোয়ানের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে মহামান্য হাইকোর্ট।

বুধবার (২০ ডিসেম্বর) মহামান্য হাইকোর্টের বিচারপতি এ টি এম সাইফুর রহমান এর কোর্টে শুনানি শেষে এ রায় ঘোষণা করেন।

লক্ষীপুর রিটার্নিং কর্মকর্তা মনোনয়ন পত্র বাছাই করে মনোনয়ন অবৈধ ঘোষণা করেন।
এর পর মনোনয়ন বৈধতার আবেদন চেয়ে হাইকোর্টে রিট করেন এই স্বতন্ত্র প্রার্থী।

এ রায় ঘোষণা করার পর লক্ষীপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুস সাত্তার পালোয়ান বলেন, আমি রামগতি-কমলনগরের মানুষের ভিটা,মাটি রক্ষা করার জন্য আজ তের বছর নদী বাঁধের জন্য আন্দোলন করেছি। তখন থেকে এই নির্বাচনে মনোনয়ন নেওয়া পর্যন্ত নানা রকম ভাবে আমাকে অপমান অপদস্থ ও হেনস্তা করেছে একটা পক্ষ। মহান আল্লাহর রহমতে রামগতি-কমলনগর বাসীর দোয়া ও ভালোবাসায় সব প্রতিকূলতা অতিক্রম করে আজ আমার মনোনয়ন মহামান্য হাইকোর্ট বৈধতা দিয়েছে। আশা করি খুব শীঘ্রই জেলা রিটার্নিং অফিসার আমার প্রতিক বরাদ্দ দিবে।

এবার সুযোগ এসেছে রামগতি-কমলনগরের মানুষ ঘুরে দাঁড়িয়ে তাদের অধিকার আদায় করার। নির্বাচনে যদি এই আসনের মানুষ সঠিক প্রতিনিধি নির্বাচন না করতে পারে তাহলে প্রধানমন্ত্রীর দেওয়া নদী বাধের বরাদ্দের
সঠিক ব্যবহার হবে না।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।