ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

হবিগঞ্জ -৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন ব্যারিস্টার সুমন


নভেম্বর ২৮, ২০২৩ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্বপন রবি দাশ, জেলা প্রতিনিধি হবিগঞ্জ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় হাই কমান্ডের নির্দেশনা অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহনের ঘোষনা দিয়ে

সোমবার সকালে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার সিদ্ধার্থ ভৌমিকের কাছ থেকে মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের সবচেয়ে আলোচিত মুখ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সোমবার মনোনয়নপত্রও সংগ্রহ করে সারাদিন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সাটিয়াজুরী, রানীগাও, চুনারুঘাট পৌর শহরসহ বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের উদ্দেশ্য এ ঘোষনা দেন। এসময় হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে এলাকা।
ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করে আসতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে। এক্ষেত্রে আমি দলীয় মনোনয়ন না পেয়ে হবিগঞ্জ -৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। উল্লেখ্য ব্যারিস্টার সুমন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির প্রতিষ্টাতা চেয়ারম্যান। তিনি চুনারুঘাট – মাধবপুর উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজ এবং অর্ধশতাধিক ব্রীজ নির্মান করে উপজেলাবাসীর মন জয় করেছেন। তিনি আরোও বলেন, আমি এমপি হলে চুনারুঘাট – মাধবপুর উন্নয়ন মূলক কাজ করে ইতিহাস তৈরী করবো।
আগামী ৩০ নভেম্বর মনোনয়ন জমাদানের শেষ তারিখ এবং আগামী ০৭জানুয়ারী ২০২৪ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ আসন থেকে বর্তমান সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেয়েছেন। আমি তার প্রতিদ্বন্দ্বিতা হয়ে কাজ করতে চাই। মাধবপুর -চুনারুঘাটবাসীর সবার কাছে দোয়া কামনা করছি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।