ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

মাধবপুরে ০১হাজার পিস ইয়াবাসহ ০৩মাদক কারবারি গ্রেফতার


নভেম্বর ২২, ২০২৩ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

স্বপন রবি দাস, জেলা প্রতিনিধি হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরে এক হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাধবপুর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (২১ শে নভেম্বর)রাতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা’র নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ধর্মঘর ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ০১হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেন।

ইয়াবা ও মাদক মামলার গ্রেফতারকৃত আসামিরা হলেন, মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের তারন আলীর পুত্র আশরাফ আলী (৩৮) ও আমিন খান এর পুত্র মজিদ মিয়া (৩৪) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মনিপুর গ্রামের আবু মিয়া’র পুত্র বাবুল মিয়া (২৮)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন, মাধবপুর থানার ওসি মো: রকিবুল ইসলাম খান তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।