ঢাকাবুধবার , ৬ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

টঙ্গীবাড়িতে শুভ জন্মঅষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা


সেপ্টেম্বর ৬, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি: শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সনাতন ধর্মালম্বীদের আয়োজনে বুধবার সকাল ৮ টায় টঙ্গীবাড়ি উপজেলা কেন্দ্রীয় শিব মন্দির হতে আনন্দ শোভাযাত্রা টি শুরু হয়ে টঙ্গীবাড়ী বাজার, থানা সড়ক ও পালপাড়া মন্দির হয়ে পুনরায় উপজেলা কেন্দ্রীয় শিব মন্দিরে এসে শোভাযাত্রা’র সমাপ্তি ঘটে।

আনন্দ শোভাযাত্রায় অংশ নেয় মুন্সীগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট অজয় চক্রবর্তী,সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নারায়ণ দাস টিটু চৌধুরী, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু খোকন পোদ্দার,যুগ্ন সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সিং,টঙ্গীবাড়ী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও টঙ্গীবাড়ী কেন্দ্রীয় শিব মন্দিরের সভাপতি মহাদেব চন্দ্র গোপ,উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক গনেশ দেবনাথ, সহ সভাপতি রঞ্জিত দেবনাথ, সদস্য মরন ঘোষ, আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ(ইসকন) এর মুন্সীগঞ্জ জেলা সভাপতি বাবু ননী গোপাল মন্ডল,উপজেলা হিন্দু, বৌদ্ধ,খ্রিস্টান যুব ঐক্য পরিষদের আহবায়ক রিপন গোপ,সদস্য সচিব সুজন দেবনাথ সহ উপজেলার বিভিন্ন পূজা উদযাপন পরিষদ ও ঐক্য পরিষদের সকল সদস্যবৃন্দ।

শোভাযাত্রা শেষে উপজেলা কেন্দ্রীয় শিব মন্দিরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা দেশ ও জাতির মঙ্গল কামনা করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।