ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় মুদির দোকানে হামলা ও ভাঙচুর


জুলাই ৩১, ২০২৩ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

ভোরের খবর ডেস্কঃ   আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে একটি মুদির দোকানে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।
রোববার দুপুরের দিকে আশুলিয়ার নরসিংহপুর শারমিন গার্মেন্টস এর ৩নং গেটের সামনে মোঃ মজনুর মুদির দোকানে এই ঘটনা ঘটে। এসময় নগদ ৩লাখ ৪৫ হাজার টাকা লুটে নেয় এবং ২লাখ টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ করে ভুক্তভোগী।
ভুক্তভোগী মজনু অভিযোগ করে বলেন, আমি আশুলিয়ার নরসিংহপুর শারমিন গার্মেন্টস এর ৩নং গেট সংলগ্ন দীর্ঘদিন ধরে মুদির দোকান করে আসছি। গত ২৯শে জুলাই রাত ১০টায় স্থানীয় আসাদুল মীরের সহোদর ভাই আমানুল্লাহর সাথে ঝগড়া বিবাদ হয়। তখন আমি ঝগড়া ফিরাইতে গেলে এমন সময় আসাদুল আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং দেখে নেওয়ার হুমকি দেয়। এরই জের ধরে রোববার দুপুরে আসাদুল, তার স্ত্রী লাবনী আক্তার ও ছেলে হাসান (১৪) এর নেতৃত্বে ১০-১২জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার উপর অতর্কিত হামলা চালায় ও দোকান ভাঙচুর করে। এসময় দুইটি ফ্রিজ ভাঙচুর করে এবং আমার ক্যাশে থাকা নগদ ৩লাখ ৪৫ হাজার টাকা লুটে নেয়। এঘটনায় আমার দোকানে ২লাখ টাকার মালামালের ক্ষতি হয়। শেষে আমি কোন উপায় না পেয়ে থানায় অভিযোগ দায়ের করি। আমি এর সুষ্ঠ বিচারের দাবি জানাই।
পরে এই ঘটনা জানতে আসাদুলের মুঠোফোনে যোগাযোগ করা হলে সে ফোন রিসিভ করে নাই।
এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাব চৌধুরী অমিত বলেন, এঘটনায় থানায় অভিযোগ হয়েছে। ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।