ঢাকাশুক্রবার , ২৮ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ খবর

ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির সদস্য নির্বাচিত হলেন সম্রাট


জুলাই ২৮, ২০২৩ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ সাভার উপজেলার আশুলিয়া থানা শাখার ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের কার্য্য-নির্বাহীর পূর্ণাঙ্গ কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী মো: সম্রাট হোসেন।

বৃহস্পতিবার (২৭জুলাই) সন্ধ্যায় ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির সদস্য নির্বাচিত হওয়ার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন তিনি।

এর আগে আজ সকালে আশুলিয়া থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো: এনামুল হোক মুন্সি তার ফেসবুক পেজে আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো: ফারুক হাসান তুহিন ও সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলামের স্বাক্ষরিত
মো: লতিফ মন্ডলকে সভাপতি ও হাজী মতিউর রহমান মতিনকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি (২৩.০৭.২৩) তারিখে অনুমোদন দেয়া প্যাড পোস্ট করে নিশ্চিত করেন। আগামী তিন বছরের জন্য এই পূর্ণাঙ্গ কমিটিকে লিখিতভাবে অনুমোদন দেওয়া হয়।

এবিষয়ে সম্রাট হোসেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতি দীর্ঘদিন যাবত করেছি। পদ পাওয়ার আশায় কখনো ছাত্রলীগের রাজনীতি করিনি। আশুলিয়া থানা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হিসেবেই নিজেকে পরিচয় দিতে সাদ ছন্দ বোধ করেছি। তারপর বৈবাহিক জীবনে আবদ্ধ হওয়ায় আশুলিয়া থানা আওয়ামী লীগের কর্মী হিসেবে কাজ করে আসছি। আজ দল আমায় ভালোবেসে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য পদের দায়িত্ব দিয়েছেন। আমার উপর অর্পিত দায়িত্ব যেনো সুনামের সহিত পালন করে আগামী জাতীয় নির্বাচনে জননৈত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তুলতে পারি ইনশাআল্লাহ।

উল্লেখ্য: গত-বছরের ২৮ মার্চ আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনকে সভাপতি, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক ও শাহাদাত হোসেন খানকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ঘোষণা দেয়া হয়। এ সময় পূর্ণাঙ্গ কমিটি গঠনে তাদের ওপর দায়িত্ব বুঝিয়ে দেন জেলা আওয়ামী লীগ সভাপতি মো: বেনজির আহমেদ (এমপি)।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।