ঢাকামঙ্গলবার , ১১ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ খবর

বানারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন আব্দুর রউফ শেখ


জুলাই ১১, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী বানারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুর রউফ শেখ।

সোমবার (১০জুলাই) সকাল ১১ টায় বানারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ সময় ৯ ভোটের মধ্যে আব্দুর রউফ শেখ পান ৬ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনির হোসেন ফকির পান ৩ ভোট। ফলাফল অনুযায়ী ৬ ভোটে বিজয়ী হয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুর রউফ শেখ।

স্কুল পরিচালনায় গত ৬ জুলাই বৃহস্পতিবার এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিতরা হলেন- মো: নেকবর মেলকার, মো: সোহেল মোল্লা, ফরহাদ হোসেন বাবু সিকদার,বাবর শেখ ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য হয়েছেন ওয়াহিদা জাহান। এছাড়া দাতা সদস্য হয়েছেন বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন শেখ, শিক্ষক প্রতিনিধি নুরে আলম সিদ্দীক,রঞ্জিত কুমার হালদার ও লক্ষি রানী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।