ঢাকাবৃহস্পতিবার , ২৫ মে ২০২৩
আজকের সর্বশেষ খবর

হাসাইল মৎস্য আড়তে বিশালাকৃতির কাতলা ক্রেতা ও দর্শকদের ভীড়


মে ২৫, ২০২৩ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আপন সরদার মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল মৎস্য আড়তে ১১ কেজি ৮০০ গ্রাম ওজনের একটি কাতল ১০৫০০ টাকায় বিক্রি হয়েছে। প্রায় ১২ কেজি ওজনের কাতলটি দেখতে উৎসুক জনতা ভীর জমায়। বৃহস্পতিবার(২৬মে) ভোর ৬ টায় শরীয়তপুরের সুরেশ্বর মৎস্য আড়ত থেকে ৯৫০০ টাকা দিয়ে কাতল টি কিনে বেশি লাভের আশায় টঙ্গীবাড়ীর হাসাইল মাছ ঘাটের সততা মৎস্য আড়তে পাইকার রকমান কাজী মাছ টি নিয়ে আসেন। পরে ব্যাংক এশিয়া হাসাইল শাখা’র এজেন্ট ও পরিচালক শফিকুল ইসলাম স্বপন ১০৫০০ টাকা দিয়ে মাছ টি কিনে নেন।
পাইকার রকমান কাজি জানান, পদ্মানদী থেকে জেলেরা মাছটি ধরে সুরেশ্বর মাছ ঘাটে নিয়ে আসে পরে তাদের থেকে কিনে আমি হাসাইল মাছ ঘাটে এনে বিক্রি করি। সততা মৎস্য আড়তের প্রোপ্রাইটার মো: দুলাল গাজী জানান, মাছটির রেগুলার দাম আছে ১২-১৫ হাজার টাকার মতো কিন্তু অন্যান্য দিনের তুলনায় আজকে আমাদের আড়তে পাইকার কম আসায় ১০৫০০ টাকায় বিক্রি করে দেই। ক্রেতা স্বপন জানান, পদ্মার মাছ এমনেতেই সুস্বাদু তারপর বড় মাছ তো আরো সুস্বাদু হবে তাই কিনে নিলাম।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।