ঢাকাসোমবার , ২২ মে ২০২৩
আজকের সর্বশেষ খবর

প্রধান মন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে গোবিন্দগঞ্জে বিক্ষোভ মিছিল


মে ২২, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

সাগর আহম্মেদ নিজস্ব প্রতিনিধি: রাজশাহীতে বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

সোমবার (২২ মে) বিকেল সাড়ে ৪টায় পৌরশহরের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ হয়। সেখান থেকে র‍্যালি বের করে পৌরসভার বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে শহীদ মিনার প্রাঙ্গণে শেষ হয়। এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজারেরও বেশি নেতাকর্মী অংশ নেয়। এ সময় তারা দেশ ও দলের জন্য নিবেদিত হওয়ার প্রতিজ্ঞাবদ্ধ হয়।

সমাবেশে নেতারা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে প্রাণনাশের হুমকি দেওয়া মানে স্বাধীনতাকে হুমকির সামিল। কারণ শেখ হাসিনার সরকার মুক্তিযুদ্ধের সপক্ষের সরকার। বিএনপি-জামায়াতের কোনো অপশক্তি শেখ হাসিনার ক্ষতি করতে পারবে না। সকল ষড়যন্ত্রকে রুখে দিতে শেখ হাসিনার সৈনিকরা সবসময় প্রস্তুত। শেখ হাসিনার নেতাকর্মীরা যতদিন রাজপথে আছে, ততদিন নেত্রীর দিকে আঙ্গুল তোলার দুঃসাহস যেন কেউ না করে। তাকে হুমকি দেওয়া হলে তার জবাব কড়ায় গণ্ডায় বুঝিয়ে দেওয়া হবে।’

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা মোকাদ্দেস আলী বাদু,
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম বীরু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ,মোঃ শরিফুল ইসলাম জর্জ,মিঞা আসাদুজ্জামান হিরু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য খন্দকার জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান মন্ডল, দপ্তর সম্পাদক রোকনুজ্জামান বুদু প্রমুখ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।