ঢাকারবিবার , ২ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, বাসে আগুন ধরিয়ে দিল বিক্ষুব্ধ  জনগণ


এপ্রিল ২, ২০২৩ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

কেএম সবুজ (সাভার,আশুলিয়া)থেকেঃ  ঢাকার সাভারে দুই বাসের রেষারেষিতে এক মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনায় দুটি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনগণ । পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর  সড়কের জিরাবো বেঙ্গল প্লাস্টিক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবির হোসেন গণমাধ্যমকে জানান, সকালে বাইপাইল-আবদুল্লাহপুর  সড়কে আলী নুর পরিবহনের দুটি বাস রেষারেষি করে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিল। এ সময় বাইপাইলের দিকে আসা এক মোটরসাইকেল চালক ওই দুই বাসের বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান। এ সময় উপস্থিত বিক্ষুব্ধ জনগণ বাস দুটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন জানান, বাসের রেষারেষিতে দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। উত্তেজিত জনগণ এ সময় আলী নূর পরিবহনের দুটি বাসে আগুন ধরিয়ে দেয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে আসি। একটু পরেই ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি আরও জানান, একটি বাসের চালককে আটক করা হয়েছে। নিহতের পরিচয় এখনো জানা যায়নি । জানার চেষ্টা চলছে।  পুড়িয়ে দেয়া বাস দুটিকে রেকার দিয়ে সড়ক থেকে সরিয়ে নেয়া হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।