ঢাকামঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

পাচগাও ইউপি নির্বাচনে উপলক্ষে মেম্বার পদপ্রার্থী আনিসুর রহমান আনিস ঢালীর নির্বাচনী শোডাউন


ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পাচগাও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আনিসুর রহমান আনিস ঢালী বিশাল নির্বাচনী শোডাউন করেছেন।

মঙ্গলবার (২৮ফেব্রুয়ারী) বেলা ১১ টায় এলাকার শত শত মানুষের অংশ গ্রহণে বিশাল নির্বাচনী মিছিল বের হয়। মিছিলটি হাসাইল বাজার থেকে গাড়ুরগাও, পাচগাও ৯ নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ এলাকা গুলো প্রদক্ষিণ করে শেষ হয়। ছোট-বড় সহ ওই ওয়ার্ডের নানা শ্রেণি পেশার মানুষ শোডাউনে অংশ নেয়।

এ সময় পুনরায় আনিসুর রহমান আনিস ঢালীকে তালা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান বক্তারা।

এদিকে তালা মার্কার পক্ষে বিশাল মিছিল এলাকার সাধারণ মানুষের দৃষ্টি কেড়েছে। তারা বলেন আনিস ঢালি কতটা জনপ্রিয় হলে তার মিছিলে এতো মানুষ অংশ নিয়েছে। আশা করা যায় গতবারের চেয়ে এবার আরও অনেক বেশি ভোটে সে নির্বাচিত হবে।

মেম্বার পদপ্রার্থী আনিসুর রহমান আনিস ঢালী জানান,বিগত ৫ বছর সততার সাথে ৯ নং ওয়ার্ডের জনগণের পাশে থেকে কাজ করেছি। আমার ওয়ার্ডের জনগণের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি।এ সময় তিনি ওপেন চ্যালেঞ্জ দিয়ে বলেন ইউনিয়ন পরিষদের সেবা দানে কখনো কারো সাথে আর্থিক লেনদেন করিনি। কারন ইউনিয়ন পরিষদে ভালো সেবা পাওয়ার আশায় জনগন আমাদের নির্বাচিত করেন। ইনশাআল্লাহ আমি আশাবাদী গতবারের থেকে এইবার বেশি ভোট পেয়ে জয়ী হবো।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।