ঢাকামঙ্গলবার , ২১ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

গোবিন্দগঞ্জে স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামীসহ গ্রেফতার ২


ফেব্রুয়ারি ২১, ২০২৩ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আরশি আক্তার (১৯) নামের এক গৃহবধূকে গলা টিতে হত্যার অভিযোগে মামলা হয়। এ মামলায় স্বামী মামুন মিয়া ও তার ভাই তুহিন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২০ ফেব্রুয়ারি)গোবিন্দগঞ্জ থানা পুলিশের এসআই প্রলয় কুমার বর্মা ও এসআই অনিমেষ চন্দ্র সরকার বগুড়া জেলার গাবতলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আরশি আক্তার হত্যা মামলার মূল আসামী মামুন এবং তুহিনকে গ্রেপ্তার করেন।

গ্রেফতারকৃত মামুন মিয়া ও তুহিন মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের সাতানা বালুয়া গ্রামের জলিল গাছুর ছেলে।

এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, ওই হত্যা মামলার পর হতে আসামিরা পলাতক ছিলেন। এরই মধ্যে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাবতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ২০২২ সালের আগস্ট মাসে আসামি মামুন মিয়ার সঙ্গে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামের আজগর আলীর মেয়ে আরশি আক্তারের বিয়ে হয়। এ বিয়ের পর থেকে আসামিরা যৌতুকের জন্য আরশিকে নির্যাতন করতে থাকে। ধারাবাহিকতায় বিয়ের তিন মাসের মধ্যে স্বামী মামুন মিয়া এবং তার পরিবারের সদস্যরা মিলে আরশিকে শারীরিকভাবে নির্যাতন করে গলা টিপে হত্যা করে। এরপর তার লাশ ফাঁসিতে ঝুলিয়ে রেখে সবাই পালিয়ে যায়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।