ঢাকাবুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

সাভারে প্রয়াত চেয়ারম্যান আলাল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত


ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ সাভারে পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসে প্রয়াত চেয়ারম্যান হাজী মাহমুদুল হাসান আলাল স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ফেব্রুয়ারী) রাত ১০টায় সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর এলাকায় ১০ দিন ব্যাপি চলা  ৮টি দলের মধ্যে রাত্রী কালিন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ১২ ওভারের সর্টপিচ খেলায় অংশগ্রহণ করেন রাজাশন একাদশ বনাম খনিজ নগর একাদশ। রাজাশন একাদশের কাছে ৫৬ রানে পরাজিত হয় খনিজ নগর একাদশ।

এসময় এ-ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠানে হাজী ইয়াকুব উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃআনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক জাতীয় দলের ফুটবলার আমিনুল ইসলাম মিঠু,আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোজাফ্ফর হোসাইন জয়, বিরুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার তাইজুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন,
সাভারের বিরুলিয়া ইউনিয়নের দুইবারে জনপ্রিয় সাবেক চেয়ারম্যান মরহুম হাজী মাহমুদুল হাসান আলাল ছিলেন তরুণ সমাজের আইকন। বিরুলিয়া ইউনিয়নকে নিয়ে তিনি যে স্বপ্ন দেখেছিলেন। আর সেই স্বপ্নকে আমি নবায়নে নিজেকে নিয়োজিত করব।এসময় তিনি তরুণদের মোবাইল ও মাদকের ভয়াল গ্রাস থেকে বের হয়ে খেলা ধুলায় আরো মনোযোগী হওয়ার আহ্বান জানান।

উক্ত খেলাটির আয়োজক শহিদুল ইসলাম রায়হান ও আবুল কালামের উপস্থিতে পরিচালনা করেন আল মামুন। প্রধান অতিথি মোঃ আনোয়ার হোসেন
খেলা শেষে বিজয়ী রাজাশন একাদশ দলকে ৩২ ইঞ্চি স্মার্ট টেলিভিশন পুরুষ্কার তুলেদেন।রানার্সআপ খনিজ নগর একাদশ দলকে বিশেষ অতিথি মোজাফ্ফর হোসাইন জয়  ও অনুষ্ঠানের সভাপতি হাজী ইয়াকুব উদ্দিন ২৪ ইঞ্চি স্মার্ট টেলিভিশন পুরুষ্কার তুলে দেন।

এছাড়াও খেলাটির শেরা দুইজন প্লেয়ারকে সন্মাননা ক্রেস্ট উপহার দেন মেম্বার তাইজুল ইসলাম ও ফুটবলার আমিনুল ইসলাম মিঠু।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।