ঢাকাবুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

সরকারী সেবার মান উন্নয়নে সিংগাইরে লোকমোর্চার বাৎসরিক কর্ম পরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


ফেব্রুয়ারি ৮, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ লুৎফর রহমান, স্টাফ রিপোর্টারঃ সরকারীসেবার মান উন্নয়নে সিংগাইর উপজেলা লোকমোর্চার বাৎসরিক কর্ম পরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্ম শালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৮ ফ্রেরুয়ারি) সকাল ১০ টার দিকে ওয়েভ ফাউন্ডেশন ও উপজেলা লোকমোর্চার আয়োজনে মধ্য সিংগাইর ওয়েভ ফাউন্ডেশন প্রকল্প অফিসের হল রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এ সভায় সহকারি সমন্বয়কারী লোকমোর্চা প্রকল্প ও ওয়েভ ফাউন্ডেশন মো.হাবিবুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা লোকমোর্চার সভাপতি হাজী আব্দুল বারেক খান। এ সময় কর্মশালার লক্ষ্য উদেশ্য ও কার্যক্রম উপস্থাপন করেন,উপজেলা লোকমোর্চার সাধারন সম্পাদক আনোয়ারা খাতুন। এতে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন,ওয়েভ ফাউন্ডেশনের সিনিয়র সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ,ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী মো.ফিরোজ হোসেন।

কর্মশালার অংশগ্রহনকারীগন ৪টি দলে বিভক্ত হয়ে দলীয় কাজের মাধ্যমে শিক্ষা,স্বাস্থ্য,কৃষি,সামাজিক নিরাপত্তা কর্মসূচী এবং বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে বিভিন্ন সমস্যা চিহ্নিত করণ ও সমাধানের জন্য বিভিন্ন উদ্যােগ পূর্বক আগামী এক বছরের লোকমোর্চার কর্ম পরিকল্পনা প্রনয়ন করেন। সর্বশেষে এক বছরের কর্ম পরিকল্পনা উপস্থাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা লোকমোর্চার উপদেষ্টা জগদীশ চন্দ্র মালো,বীরমুক্তিযোদ্ধা আলোক সাহা,সাদেক আলী,আমজাদ হোসেন নান্নুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের লোকমোর্চা নেতৃবৃন্দ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ। সার্বিক সহযোগীতায় ছিলেন-লোকমোর্চা প্রকল্প,ওয়েভ ফাউন্ডেশনের সবুজ আলী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।