ঢাকাবুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

পীরে কামেল ক্বারী হাজের আল-ক্বাদরী ও শ্বাজলী (রঃ) স্বরণে ওয়াজ মাহফিল


ফেব্রুয়ারি ৮, ২০২৩ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার, মুন্সীগঞ্জ প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় পীরে কামেল ক্বারী আলী হাজের আল-ক্বাদরী ও শ্বাজলী (রঃ) এর স্বরণে বিশাল ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার নড়িয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের আবুল কাশেম সরদার স্কুল মাঠে এ ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। বিকেল ৩ টা থেকে শুরু করে রাত ১২ টা পর্যন্ত ইসলামিক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এ সময় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আল ক্বাদরী ও শ্বাজলী দরবার শরীফের পীর আলহাজ্ব হযরত মাওলানা খায়রুল বাসার সাহেব। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন পীরে কামেল ক্বারী আবু সিদ্দিক সাহেব।

উক্ত ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান করেন রায়পুর বড় মসজিদ পরিচালক ও দারুস সুন্নত সিদ্দিকিয়া সিরাজিয়া মাদ্রাসার খতিব হাফেজ মাওলানা মুফতি আহসান উল্লাহ নেসারী,বিশেষ বক্তা হিসেবে বয়ান করেন মুফতি নুর মোহাম্মদ আরেফিন চাঁদপুরী ও হাফেজ মাওলানা মুফতি জালালি সাহেব।

নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন মুন্সীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরদার, নওপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য ফিরুজ বেপারী, মাহফিল কমিটির সদস্য বোরহান সরদার,মহসিন সরদার,বাবুল,আজিজুল, কুদ্দুস সরদার সহ আরো অনেকে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।