ঢাকাবৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

গাইবান্ধায় কাউন্টার টেরোরিজম ইউনিটের আয়োজনে দিনব্যাপি সেমিনারে উগ্রবাদ প্রতিরোধে আলোচনা সভা


জানুয়ারি ২৬, ২০২৩ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলায় কাউন্টার টেরোরিজম ইউনিটের আয়োজনে দিন ব্যাপি সেমিনারে উগ্রবাদ প্রতিরোধে আইন শৃঙ্খলা বাহীনির করনীয় সর্ম্পকে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারী) গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমি ভবনে কাউন্টার টেরোরিজম ইউনিটের আয়োজনে দিন ব্যাপি সেমিনারে উগ্রবাদ প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহীনির করণীয় সর্ম্পকে আলোচনায় অংশ নেয় গাইবান্ধা জেলা পুলিশ,কারারক্ষী, আনাসার বাহীনির সদস্যবৃন্দ।

উক্ত সেমিনারে সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলার পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয় এ সময় তিনি বলেন ২০৪১ সালের মধ্যে একটি সাশ্রয়ী,টেকশই বুদ্ধিদীপ্ত জ্ঞানভিত্তিক,উদভাবনী, নাগরীকদের জন্য নিরাপদ তম বাংলাদেশের যে প্রয়োগিক পরিকল্পনা তার অন্যতম অংশীদার হিসাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রসাশক সার্বিক জনাব সুশান্ত কুমার মাহাতো, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ ইবনে মিজান, এবং গাইবান্ধা জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ইনচার্জ সহ কারারক্ষী, আনসার বাহীনির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।