ঢাকাবৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে শান্ত’র মত বিনিময় সভা অনুষ্ঠিত


জানুয়ারি ১৯, ২০২৩ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার টঙ্গীবাড়ী,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দদের কে নিয়ে মত বিনিময় সভা করেছেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের উপ-নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী শান্ত।

বৃহস্পতিবার বেলা ১২ টায় গোলাম রাব্বানী শান্ত’র নিজ বাড়িতে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ নেতা নবীন কুমার রায় এর সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুতফর রহমান।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, আসন্ন উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে গোলাম রাব্বানী শান্ত যোগ্যপ্রার্থী। শান্ত’র পরিবারা আওয়ামী লীগের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। টঙ্গীবাড়ীতে আওয়ামী লীগ কে টিকিয়ে রাখতে তার বাবা লুতফর রহমানের ভূমিকা অনেক।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসাদ আল বারেক শেখ,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী নাহিদ খান,মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাসিমা আক্তার,সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, উপজেলা আওয়ামী লীগ নেতা ও সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মাঝি,মানিক মিয়া বাচ্চু মাঝি,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য আতিকুর রহমান শিল্পী,নবীন কুমার রায়,উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান খান,সাধারণ সম্পাদক দীপু মাঝি সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।