ঢাকাবৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

কমলনগরে অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার


জানুয়ারি ১৯, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে মো. ইস্রাফিল (২০) নামে এক অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার চরমার্টিন ইউনিয়নের চৌধুরী বাজারের দক্ষিণ পাশে রাস্তার ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, অটোরিক্সাটি ছিনিয়ে নিতে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে । নিহত ইস্রাফিল কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের আবুল বাশারের ছেলে।

স্থানীয়রা জানায়, ফজরের নামাজ পড়তে বের হলে এলাকার মুসল্লিরা চৌধুরী বাজারের দক্ষিণে রাস্তার পাশে ইস্রাফিলের মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

চৌধুরি বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ মরদেহটি উদ্ধার করে হাজিরহাট থানায়
হস্তান্তর করে ।

এ ব্যাপারে কমলনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান বলেন, তার মরদেহ উদ্ধার করলেও অটোরিক্সাটি এখনো পাওয়া যায়নি। তিনি ওই যুবককে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ রাস্তার পাশে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাটির মামলার পস্তুতি চলছে ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।