ঢাকাশুক্রবার , ১৪ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ খবর

টঙ্গীবাড়ীতে ইয়াবাহ ও গাজা সহ আটক ৪


অক্টোবর ১৪, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

টঙ্গীবাড়ী উপজেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল চরাঞ্চলে অভিযান চালিয়ে ৮৫০ পিছ ইয়াবাহ ট্যাবলেট ও ৫০০ গ্রাম গাজাসহ ৪ মাদক ব্যবসায়ী কে আটক করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। আটককৃতরা হলেন হাসাইল বানারী ইউনিয়নের মৃত চুন্নু বেপারীর ছেলে আজিজ বেপারী(৫০), ফেদু হালদারের ছেলে মিলন(৪১), মৃত নুর ইসলাম বেপারীর ছেলে শামসুল হক(৩৪) ও মিনু মাদবরের ছেলে ইউনুস মাদবর(৩৪)। এদের মধ্যে আজিজ ও মিলন একাধিক মামলার আসামী।

টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ রাজিব খান এর নেতৃত্বে বৃহস্পতিবার রাত ৯ঃ২৫ মিনিটে এসআই আল মামুন, এসআই কেএম রিয়াজুল ইসলাম সংগীয় ফোর্সের সহায়তায় হাসাইল চরাঞ্চলে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে বানারী গ্রাম থেকে মাদকদ্রব্য সহ তাদের কে আটক করা হয়।

টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ রাজিব খান এসব তথ্য নিশ্চিত করে বলেন,আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।