ঢাকারবিবার , ২১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ খবর

রক্তাক্ত ১৫ ও ২১আগস্ট খুনিদের ফাঁসির দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ


আগস্ট ২১, ২০২২ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

ভয়াল ও বিভীষিকাময় রক্তাক্ত ১৫ ই ও ২১ শে আগস্ট খুনিদের ফাঁসির দাবিতে “বিক্ষোভ ও প্রতিবাদ “সমাবেশে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা ছাত্রলীগ দৌলতপুর উপজেলা শাখার আয়োজনে ১৫ই আগস্ট ও ২১শে আগস্ট ভয়াল বিভীষিকাময় রক্তাক্ত খুনিদের ফাঁসির দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের
আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার নাসির এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট একেএম আজিজুল হক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো:ইমরুল হাসান ও থানা অফিসার ইনচার্জ ওসি মো:জাকারিয়া হোসেন।
অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাজেদুল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আতোয়ার রহমান।
এ সময় আরো বক্তব্য রাখেন- দৌলতপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির শাওন, জিয়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বেলায়েত হোসেন,দৌলতপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ হাসান ও সাধারণ সম্পাদক সাদেকুর রহমান শাওন প্রমুখ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।