ঢাকারবিবার , ২১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ খবর

পাবনার সাঁথিয়ায় নির্বাচনে জিতেই পরাজিত প্রার্থীর ছেলেকে কুপিয়ে জখম


আগস্ট ২১, ২০২২ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

পাবনার সাঁথিয়া উপজেলাধীন করমজা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। রবিবার বিকাল আনুমানিক ৪ ঘটিকার সময় করমজা কেন্দ্রীয় ঈদগাহ মাঠের পাশে এ অতর্কিত হামলা স্বীকার হয় পরাজিত মহিলা মেম্বার প্রার্থীর ছেলে মিথুন শেখ (১৮)।

জানা যায়, গত ২৭ জুলাই ২০২২ইং করমজা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী হিসাবে নির্বাচন করেন শেফালি খাতুন বই মার্কায় ও অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী সামান্তা ইয়াসমিন সুমি বক মার্কা প্রতীক নিয়ে। নির্বাচনের ফলাফল স্বরূপ বক মার্কা প্রতীক নিয়ে সামান্তা ইয়াসমিন সুমি বিজয়ী লাভ করার পর থেকেই অপর প্রার্থী শেফালী খাতুনের সমর্থক সহ তার নিজ সন্তানদের প্রতি বার বার চড়াও হয় বিজয়ী প্রার্থীর সমর্থকেরা।

সবশেষে, রবিবার বিকাল আনুমানিক ৪ ঘটিকার সময় করমজা কেন্দ্রীয় ঈদগাহ  মাঠে ফুটবল খেলা দেখার সময় পেছন থেকে এসে অতর্কিত হামলায় পরাজিত প্রার্থী শেফালী খাতুনের ছেলে মিথুন (১৮) এর  উপর। এরপর আহত অবস্থায় উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মিথুন গণমাধ্যমকে জানায়, বিকালে ফুটবল খেলা দেখতে ছিলাম পেছন থেকে মাসুদ মোল্লার নের্তৃত্বে তার আপন দুই ভাই আসাদুল (২০), আরমান (১৮) উভয়ের পিতা ইসমাইল মোল্লা।  এসে বাকবিতন্ডায় জড়ায়। এরপর পরিকল্পিত ভাবে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। আত্মচিৎকার করলে আশেপাশে থাকা লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনাকে কেন্দ্র করে সাঁথিয়া থানায় একটি লিখিত অভিযোগ  দায়ের করা হয়েছে।

এ বিষয় সাঁথিয়া থানার ডিউটি অফিসার শফি আহমেদ জানান, ইতিমধ্যে আমরা একটা লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।