ঢাকাশুক্রবার , ১৯ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ খবর

কমলনগরে ইউপি চেয়ারম্যানের পিটুনিতে যুবলীগ নেতা হাসপাতালে


আগস্ট ১৯, ২০২২ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মীর্জা আশরাফুল জামাল রাসেলের বিরুদ্ধে ইব্রাহিম খলিল নামের এক যুবলীগ নেতাকে পেটানোর অভিযোগ উঠেছে।

গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

ইব্রাহিম তোরাবগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় চৌরাস্তা বাজারের মুদি ব্যবসায়ী। সে একই এলাকার চৌধুরী মিয়ার ছেলে।

ইব্রাহিম খলিল জানান, বুধবার (১৭ আগস্ট) রাতে তিনি নিজ দোকানে বসে ছিলেন। চেয়ারম্যান রাসেল ৫টি মোটর সাইকেলযোগে লোকজন নিয়ে তার দোকানের সামনে আসেন। এ সময় রাসেল বলে, ইব্রাহিম তোকে অনেক দিন ধরে খুঁজছি, কিন্তু পাচ্ছিনা, এখন পেয়েছি। এ বলেই একটি পাইপ দিয়ে তাকে এলোপাতাড়ি পেটাতে থাকেন চেয়ারম্যান রাসেল।

তার অভিযোগ- লক্ষ্মীপুর-৪ আসনের সাবেক এমপি আবদুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী ও তোরাবগঞ্জের সাবেক চেয়ারম্যান ফয়সল আহমেদ রতনের ছবি ফেসবুকে পোস্ট করার কারণেই তাকে পেটানো হয়েছে।এ ব্যাপারে তথ্য নেওয়ার সময় পর্যন্ত কোন মামলা/অভিযোগ দায়ের করা হয়নি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।