ঢাকারবিবার , ৫ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

শুদ্বাচারে পুরস্কারে মনোনীত হলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান 


জুন ৫, ২০২২ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

কর্ম দক্ষতা, সঠিক পরিকল্পনা ও সততার কারণে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। প্রশাসনিক কাজের স্বীকৃতি হিসেবে ২০২১-২২ সালের জন্য তাঁকে এ পুরস্কার দেওয়া হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ মোশাররফ স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে জানানো হয়েছে।
জানা যায়, ইশরাত জাহান ২০২১ সালের ৬ মার্চ জেলা প্রশাসক হিসেবে হবিগঞ্জে যোগদানের পর শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, প্রযুক্তি, পরিবেশসহ বিভিন্ন বিষয়ে উন্নয়নে ভূমিকা রাখেন। সর্বশেষ করোনা সংক্রমণ প্রতিরোধ ও ঘূর্ণিঝড় আসসালামু সব মেয়েরাই বলে মোকাবেলায় জেলা প্রশাসক দক্ষ ভূমিকা রেখেছেন। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে মানুষকে সচেতন করা, সামাজিক দূরত্ব নিশ্চিত করণ, স্বাস্থবিধি মানা, ত্রাণ বিতরণসহ বিভিন্ন কাজের জন্য তিনি প্রশংসিত হয়েছেন। ইশরাত জাহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানের ছাত্রী। তিনি লেখাপড়া শেষ করে বিসিএস ২২ তম ক্যাডার হন। চাকরি জীবনে তিনি খুলনা পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট, মাদারীপুর সদর উপজেলার ইউএনও, খুলনা জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালকের দায়িত্ব পালন করেন। তিনি গত বছরের ফেব্রুয়ারি থেকে বদলি হয়ে আসার পূর্ব পর্যন্ত ভূমি মন্ত্রণালয়ের উপসচিব (পরিকল্পনা ও উন্নয়ন ২) হিসেবে দায়িত্ব পালন করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।