ঢাকাসোমবার , ৩০ মে ২০২২
আজকের সর্বশেষ খবর

জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন করেছে ঢাকা জেলা জিসাফো


মে ৩০, ২০২২ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

 সারাদেশে একযোগে পালিত হয়েছে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৪১ তম মৃত্যু বার্ষিকী। সেই সাথে বিএনপি ও এর  বিভিন্ন সহযোগী সংগঠনের সাথে দোয়া মাহফিল ও আলোচনার মধ্যে দিয়ে দিনটি পালন করেছে বিএনপির অনলাইন সংগঠন জিয়া সাইবার ফোর্স ঢাকা জেলা শাখা। জিসাফো ঢাকা জেলা আহ্বায়ক কমিটির পক্ষ থেকে মৃত্যু বার্ষিকী পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটির মহাসচিব কেএম হারুন, ঢাকা জেলা কমিটির আহ্বায়ক এসএম আব্দুর রউফ,যুগ্ম-আহ্ববায়ক আবু তাহের, সদস্য সচিব-রুহুল আমীন,সদস্য আরিফুর রহমান খোকন সহ প্রমুখ।

এ সময়, দেশের চলমান সময়ের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জিসাফো’র মহাসচিব কেএম হারুন। তিনি বলেন, আমাদের সংগ্রাম আমাদের অধিকার থেকে,আমাদের সংবিধান থেকে। আমাদের অধিকার বঞ্চিত করেছে এর সরকার। খুব দ্রুত এই সরকারের কাছে থেকে জনগণ তাদের অধিকার, তাদের ক্ষমতা ফিরিয়ে পাবেন।

উল্লেখ্য, প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দেশের চলমান সময়ের রাজনৈতিক পরিস্থিতি ও তাদের নেতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।