ঢাকাশনিবার , ২৮ মে ২০২২
আজকের সর্বশেষ খবর

নিদিষ্ট সময়ের মধ্যে বাঁধের কাজ সম্পন্ন না হওয়ায় মানববন্ধন

Link Copied!

লক্ষীপুরে রামগতি -কমলনগর নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণ বরাদ্দের এক বছরেও বাস্তবায়ননা হওয়ায় মানববন্ধন করেছে পাটারির হাট বাঁচাও মঞ্চ।উপস্থিত বক্তারা দাবি করে বলেন ২০২২ সালের ৯ জানুয়ারী পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক উক্ত প্রকল্পের কাজ উদ্বোধন করলেওআনুষ্ঠানিকতা ছাড়া বাঁধের কাজ বাস্তবে কিছুই হয়নি।

 

এই প্রকল্পে থাকা ১৯ নং টেন্ডারে ১, ২, ৩ নং বল্ক পাটারিরহাট এলাকায় এখনো কোন কাজ শুরু করেনি টিকাদার প্রতিষ্ঠান।উক্ত এলাকায় কাজ শুরু না হওয়াই ২৮মে (শনিবার) উপজেলার পাটারির হাট বাজারের পশ্চিমে রাস্তার মাথায় স্থানীয় শত শত মানুষ একত্রিত মানববন্ধন করেন।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন পাটারির হাট বাঁচা মঞ্চের আহবায়ক রাকিব হোসেন লোটাস, পাটারির হাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরোয়ার আলম সর্দ্দার, হুমায়ন কবির, সামছু মেম্বার , আবুল বাশার বাকি, রুহুল আমিনপ্রমুখ। প্রসঙ্গ গত ১জুন ২০২১ সালে একনেকে রামগতি-কমলনগর নদী তীর রক্ষা বাঁদ নির্মানে তিন হাজার ৮৯ কোটি ৯৬ লাখ ৯৯ হাজার টাকা বরাদ্দ হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।