ঢাকাশনিবার , ৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীবাড়ীতে গাড়ি পার্কিং কে কেন্দ্র করে মারামারি আহত ১


এপ্রিল ৯, ২০২২ ১০:৫২ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে গাড়ি রাখা কে কেন্দ্র করে মহিউদ্দিন বেপারী (৫০) নামের এক মিশুক চালক কে মেরে আহত করার খবর পাওয়া গেছে। মহিউদ্দিন বেপারী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের মৃত পন্ডিত আলি বেপারীর ছেলে।

আহত মহিউদ্দিন বেপারীর ছেলে পুলিশ কর্মকর্তা মাহাবুব জানান, গত বৃহস্পতিবার (০৭-০৪-২০২২)ইং সকাল ১০ টায় সিদ্ধেশ্বরী কোল্ড স্টোরের সামনে গাড়ী পার্কিং নিয়ে একই উপজেলার রাউৎভোগ গ্রামের ইকবাল শেখের ছেলে ট্রলি চালক শাহিনের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে শাহিন মহিউদ্দিন কে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

পরে স্বজনরা ঘটনাস্থল থেকে মহিউদ্দিন কে উদ্ধার করে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ প্রেরণ করেন। অবস্থার আরো অবনতি হলে মুন্সীগঞ্জ থেকে তাকে ঢাকা ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সেখানে তিনি আইসিইউতে চিকিৎসারত অবস্থায় আছেন।

ঘটনার পর থেকেই পালিয়ে যাওয়ায় শাহিনের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ মোল্লা সোয়েব আলি জানান, গাড়ি রাখা কে কেন্দ্র করে মারমারি ঘটনায় গতকাল মহিউদ্দিন এর স্ত্রী মনোয়ারা বেগম থানায় একটি অভিযোগ করেন। গতকাল তদন্ত হয়েছে। রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।