ঢাকাবুধবার , ৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় কোকাকোলাবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত


এপ্রিল ৬, ২০২২ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় কোকাকোলাবাহী একটি ট্রাক চাপায় নাজমুল মোল্লা (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এঘটনায় ট্রাকটি জব্দসহ মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

বুধবার (৬এপ্রিল) দুপুরে আবদুল্লাহপুর-বাইপাইল মহাসড়কের জামগড়া সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল মোল্লা (২৮) পাবনা জেলার বেড়া থানার হাতীগাড়া গ্রামের মো. শাহীন মোল্লার ছেলে। তিনি জামগড়া এলাকায় মমিনের বাড়িতে ভাড়ায় থেকে ব্যাটারির ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল যোগে নাজমুল মোল্লা জামগড়া থেকে আবদুল্লাহপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কোকাকোলাভর্তি ট্রাক নাজমুলকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা ট্রাকটি জব্দ করতে পারলেও ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যান। ট্রাকে কোকাকোলার বোতল দেখা গেলেও এটি আসলে কোন কোম্পানির মালিকানাধীন গাড়ি তা জানা যায়নি।

এব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. নূর মোহাম্মদ বলেন,স্থানাীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকটি জব্দসহ মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।