ঢাকাশুক্রবার , ১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ খবর

ধামসোনা ইউনিয়ন আওয়ামিলীগের কার্যালয় উদ্বোধন হয়েছে আজ


এপ্রিল ১, ২০২২ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার সাভার উপজেলাধীন আশুলিয়া থানার অর্ন্তগত ধামসোনা ইউনিয়নের আওয়ামিলীগের কার্যালয় উদ্বোধন হয়েছে আজ। এ সময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন চেয়ারম্যান  মোঃ সাইফুল ইসলাম।

ইউনিয়ন আওয়ামিলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন, আশুলিয়া থানার জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুন।

উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য হারুনর রশীদ মন্ডল, আশুলিয়া থানা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক  আবুল কালাম আজাদ, আশুলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক সদস্য ইউনুছ খান, ছাত্রলীগ নেতা শোভন  ধামসোনা ইউনিয়ন আওয়ামিলীগের শামীম মন্ডল সহ প্রমুখ।

এ সময় দলের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে দলীয় কর্মকান্ডে উজ্জীবিত থেকে পরবর্তীতে আওয়ামিলীগের হাতকে আরও শক্তিশালী করার প্রত্যাশা নিয়ে অফিসটির কার্যক্রম চলমান থাকবে বলে জানান বক্তারা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।